ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

লামায় শশুর ও জামাই গ্রুপের সংঘর্ষে আহত-১০

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা ::    লামায় পাহাড়ে আগুন দেয়ার ঘটনার জের ধরে শশুর ও জামাই দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) দুপুর ২টা ২৫ মিনিটে উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের মুসলিম পাড়া দেলোয়ারের বাড়ির আঙ্গিনায় এই ঘটনা ঘটে। প্রতিবেশীরা আহতদের দ্রুত উদ্ধার করে লামা সরকারী হাসপাতালে নিয়ে আসে। মারামারির ঘটনায় জামাই জাকের হোসেনের পক্ষের লোকজন বেশী আহত হয়েছে।

আহতরা হল, রোকসানা বেগম (৩৫), আমির হোসেন (৩৭), নাজমা বেগম (২৮), ইয়াছমিন আক্তার (২৫), মো. জাকের হোসেন (৪৭), মো. শাহজাহান কারবারী (৫৪), মো. ইউছুপ (২৪), মমতাজ বেগম (৩৮), রুবি বেগম (২৩) ও সাবেকুন্নাহার (৩৪)। আহতদের মধ্যে আশংকাজনক হওয়ায় রোকসানা বেগম ও আমির হোসেনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

প্রত্যেক্ষদর্শীরা বলেন, দুপুরে পাহাড়ে আগুন দিতে যায় মো. শাহজাহান কারবারী। পাহাড়ে আগুন দিলে মুহুর্তে আগুন ছড়িয়ে পড়ে মেয়ের জামাতা মো. জাকের হোসেনের পাহাড়ে যায়। তখন জাকের হোসেনের স্ত্রী ও শাহজাহান কারবারীর মেয়ে রোকসানা বাধা দেয়। এসময় উভয় পক্ষ ঝগড়া বিবাদে জড়িয়ে পড়ে। পরে শাহজাহান কারবারী বাড়ির লোকজন ও কাজের শ্রমিকরা সহ ১৫/২০ জন গিয়ে দেলোয়ার এর বাড়ির আঙ্গিনায় জাকের পক্ষের লোকজনের উপর দা, ছুরি, লাঠি, সোটা নিয়ে হামলা চালিয়ে ৫জনকে আহত করে। এসময় তাদের পক্ষেরও ৫জন আহত হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি মেম্বার মো. শাহ আলম বলেন, শুনামাত্র আমি দেলোয়ারের বাড়ি ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হই। উভয়পক্ষে কমপক্ষে ১০জন আহত হয়েছে। আমি সবাইকে উদ্ধার করে গাড়ি দিয়ে লামা হাসপাতালে প্রেরণ করি।

লামা থানার অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ প্রেরণ করা হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে। সামান্য ঘটনা থেকে ঘটনার সৃষ্টি। তিনি সবাইকে সর্বোচ্চ ধৈর্য্যরে পরিচয় দিতে অনুরোধ করেন।

পাঠকের মতামত: